খুলনা, বাংলাদেশ | ৪ কার্তিক, ১৪৩১ | ২০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৬ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২৯৮
  গোপালগঞ্জে প্রাইভেটকার ও ইঞ্জিনচালিত ভ্যানগাড়ির সংঘর্ষে নিহত ১, আহত ৩

খুলনা প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি উপ-পরিষদের প্রথম সভা

নিজস্ব প্রতিবেদক 

খুলনা প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি উপ-পরিষদের প্রথম সভা রবিবার (২০ অক্টোবর) বেলা ১২ টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি উপ-পরিষদের আহবায়ক এম এ হাসান এবং পরিচালনা করেন সদস্য সচিব মোহাম্মদ মিলন।

সভার শুরুতে ৫ আগস্টের গণঅভ্যূত্থানে নিহতদের রুহের মাগফিরাত কামনা করা হয়। এছাড়া আহতদের সুস্থতা কামনা করা হয়। সভায় উপ-পরিষদের ১৬ সদস্যের মধ্যে ১৩ জন উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিতে ক্লাবের স্থায়ী ও অস্থায়ী সদস্যদের নিয়ে জাকজমপূর্ণভাবে ক্রিকেটসহ ইনডোর গেমস আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। সেই লক্ষ্যে ভেন্যু নির্ধারণ, ক্রিকেট মাঠ পরিদর্শন, ব্যাডমিন্টন মাঠ পরিদর্শনসহ বিস্তারিত আলোচনা হয়।

সভায় আগামী ২৫ অক্টোবরের (শুক্রবার) মধ্যে ক্রিকেট ও ইনডোর গেমসে অংশগ্রহণে আগ্রহী ক্লাবের স্থায়ী ও অস্থায়ী সদস্যদের নাম রেজিেেস্ট্রশনের জন্য আহবান জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নির্বাহী সদস্য আহমদ মুসা রঞ্জু ও আশরাফুল ইসলাম নূর, ক্রীড়া ও সংস্কৃতি উপ-পরিষদের যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মাকসুদ, কমিটির সদস্য শেখ আল এহসান, নুরুল হাসান লিটু, প্রশান্ত বাছাড়, বাপ্পী খান, আসাফুর রহমান কাজল, মো. হেলাল মোল্লা, এজাজ আলী ও মো. বেল্লাল হোসেন সজল।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!